বগলের কালো দাগ দূর করার জাদুকরী প্যাক

বগলের কালো দাগ দূর করার জাদুকরী প্যাক
Magic pack to remove underarm dark spots


Magic pack to remove underarm dark spots



আপনি হয়তো ভাবছেন, বগলের নিচের কালো দাগ নিয়ে এতো চিন্তার কি আছে, সেখানে আবার কে দেখতে যাবে। বাস্তব চিত্র একদম ভিন্ন। এটি আপনার ব্যক্তিত্ব আর দৈহিক সৌন্দর্যের প্রতিক। শরীরের কোথাও অযাচিত কোনো দাগ আপনি নিশ্চয়ই পছন্দ করবেন না। তাই বগলের নিচের কালো দাগ নিয়ে এখন‌ই সতর্ক হ‌ওয়া উচিত। 

অনেকেই বাহ্যিক সৌন্দর্য নিয়ে সোচ্চার থাকলেও ভেতরের সৌন্দর্য নিয়ে ততটা ভাবেন না। এটি সম্পূর্ণ ভুল কারণ ভেতরের সৌন্দর্য আপনার মনের আত্নবিশ্বাস আর মনোবল চাঙ্গা রাখে। বিশেষজ্ঞদের মতে শরীরের কোনো ত্রুটিকেই ছোট করে দেখতে নেই। 

বগলের নিচের কালো দাগ নিয়ে আজকের টিপস। এটি অত্যন্ত কার্যকরী একটি টিপস্। এটি নারী পুরুষ সকলের ক্ষেত্রে সমান প্রযোজ্য, কার্যকারী।
চলুন দেখে নেয়া যাক,  

যাদুর প্যাকটি তৈরি করতে যা যা লাগবে,
✓ লেবুর রস দুই টেবিল চামচ
✓ বেকিং সোডা দুই টেবিল চামচ
✓ দানাদার চিনি দুই টেবিল চামচ।


প্রস্তুত পদ্ধতি 
উপরে উল্লেখিত উপকরণ গুলোকে একত্রে ভালো ভাবে মেশিয়ে নিতে হবে।যতক্ষণ পর্যন্ত ভেতরে ছোট ছোট ফেনার মতো দেখা না যাচ্ছে। পরোক্ষণে ফেনার বাবল গুলো মিশে গেলেই আপনার প্যাকটি তৈরি হয়ে গেছে। তবে খেয়াল রাখতে হবে প্যাকটি যেনো খুব বেশি তরল না হয়, আবার খুব বেশি ঘন‌ও না হয়। তাহলেই আপনি পাবেন পারফেক্ট একটি প্যাক। 


প্যাকটি তৈরি হ‌ওয়ার পর বগলের নিচে আলতো ভাবে লাগিয়ে নিতে হবে। ভালো ভাবে লাগাতে হবে, যেন কোনো জায়গা বাকি না থাকে। এরপর দশ মিনিট অপেক্ষা করতে হবে। দশ থেকে বারো মিনিট পর কুসুম কুসুম গরম পানি দিয়ে পুরো বগলের নীচ ভালো করে ধুয়ে নিতে হবে। এরপর নরম সুতি কাপড় দিয়ে আলতো করে মুছে নিতে হবে। 


প্যাকটি ব্যবহারের ক্ষেত্রে দুটি সতর্কতা অবলম্বন করতে হবে 
✓ আপনি ওয়াক্সিং বা শেভ করার পরে সাথে সাথেই এ প্যাকটি ব্যাবহার করতে পারবেন না।  
✓ প্যাকটি ব্যবহারের পূর্বে অবশ্যই বেকিং সোডা থেকে আপনার অ্যালার্জি রয়েছে কিনা তা জানার জন্য অ্যালার্জি পরীক্ষা করে নিতে হবে।


এই দুটি সতর্কতা অবলম্বন করলেই আপনি ভালো একটা রেজাল্ট পাবেন আশা করছি। বগলের নিচের কালো দাগ দূর করার জন্য এটি একটি অত্যন্ত কার্যকরী উপাদান হিসেবে কাজ করবে। আপনি হয়তো অন্য আরো প্যাক ব্যবহার করেছেন কিন্তু এই প্যাকটি আপনাকে ভিন্ন কিছু দেবেই। দাগ না যাওয়া পর্যন্ত তিন চার দিন পর পর ব্যবহার করতে হবে। 

No comments

Powered by Blogger.