Google pixel smartwatch

A N I
THE NEWS HUB
A GOOD NEWS FROM GOOGLE
গুগল পিক্সেল স্মার্টওয়াচ,
অবশেষে আপনার সময়কে রাঙ্গিয়ে দেয়ার জন্য প্রস্তুত ।

Google


গুগল পিক্সেল স্মার্টওয়াচ

2019 সালে গুগল ফিটবিত অর্জন করেছিল কিন্তু গুগল তখনও স্মার্টওয়াচ এর বাজারে পদার্পন  করেনি। যদিও এর প্রতিযোগী অ্যাপল বর্তমানে স্মার্টওয়াচ বাজারের অর্ধেকেরও বেশি অংশ দখল করে নিয়েছে। এই সুন্দর সত্যটি উপলব্ধি করেই গুগলের সঠিক ধারণা সম্মুখে আসে। গুগল অত্যন্ত সুনামের সাথেই পিক্সেল সিরিজের স্মার্টফোন দিয়ে স্মার্টফোন শিল্পে প্রবেশ করে। এটি প্রথম পুরোপুরি ‘গুগলের তৈরি’ স্মার্টফোন।




পিক্সেল স্মার্টফোনটি আপনাকে খাঁটি অ্যান্ড্রয়েড অভিজ্ঞতা কেমন হতে পারে তা পুনরায় সংজ্ঞায়িত করে দিয়েছে। অ্যান্ড্রয়েড ওএসের অভিজ্ঞতায় স্বর্ণের অক্ষরে গুগল পিক্সেল এর সুমান উঠে এসেছে। জেমস সোয়ের গুগল পিক্সেল স্মার্টওয়াচ ধারণাটি Android ওয়াচ OS এর জন্য একই অভিজ্ঞতা কাজ করবে। এটি আপনাকে স্মার্ট ওয়াচের সম্পূর্ণ তৃপ্তি এবং স্বাদ দেবে।




গুগলের গেমগুলো অত্যন্ত নান্দনিকতার প্রতিমূর্তি। পিক্সেল স্মার্টওয়াচ ধারণাটি একটি traditional অভিজ্ঞতার ফর্ম্যাট। গুগল পিক্সেল ওয়াচ অনেক রকমের রঙ্গিন কালার নিয়ে আপনার মন মাতাতে আসছে। বিভিন্ন ধরণের রঙ্গিন ডিজাইন আপনাকে আকৃষ্ট করবেই।  অ্যান্ড্রয়েড ওয়ার ওএস লোগোটি ঘড়ির অন-স্ক্রিনে স্পষ্টভাবে প্রদর্শিত হবে। সময় দেখার জন্য আপনি যতবার তাকাবেন ততবার ঘড়ি নতুন রঙ্গে আপনার হাতে রঙিন রুপে রূপান্তরিত হবে।



ঘড়িটি গুগলের শীর্ষস্থানীয় প্রযুক্তিতে আবির্ভাব হবে। গুগলের সমস্ত নেটিভ অ্যাপ্লিকেশন এখানে থাকবে। পিছনে একটি হার্ট-রেট মনিটর থাকবে যা গুগলের ফিটবিতের চমৎকার বলতে পারেন এবং তাদের পুরো ফিটনেস-প্রযুক্তি ইকোসিস্টেমের সাথে সুসংগত থাকবে। এই ঘড়ি পুরোপুরি জলরোধী থাকবে।




যারা গুগলকে ভালোবাসেন। যারা উৎকৃষ্ট প্রযুক্তিতে ডুব দিতে চান, তারা প্রস্তুত হয়ে যান,গুগলের এই উপহারের জন্য ।
ধন্যবাদ ।

THANK YOU ALL

A N I 

No comments

Powered by Blogger.